Home / Uncategorized / ৫০ কেজি গাঁজাসহ আটক সেই হাইওয়ে পুলিশ বরখাস্ত

৫০ কেজি গাঁজাসহ আটক সেই হাইওয়ে পুলিশ বরখাস্ত

নরসিংদীর রায়পুরায় গাঁজাসহ গ্রেপ্তারকৃত মুন্সীগঞ্জের গজারিয়ার ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির কনস্টেবল সোহেল রানাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গাজীপুর হাইওয়ে রিজিয়ন পুলিশ সুপার আলী আহমদ খান এক অফিস আদেশে তাকে সাময়িক বরখাস্ত করার আদেশ দেন।

এর আগে, ওই কনস্টেবলের বিরুদ্ধে গাজারিয়ার ভবেরচর হাইওয়ে ফাঁড়ি ইনচার্জ মো. কামাল উদ্দিন তার গরহাজির থাকার বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেন।জানা যায়, মুন্সীগঞ্জের গাজারিয়ার ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ি কনস্টেবল হোসেল রানা ২৮ জুলাই (বৃহস্পতিবার) থানায় অনুপস্থিত ছিলেন।

পুলিশের কলরোলে তিনি গরহাজির ছিলেন। পরে ফাঁড়ির আশপাশে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ওই দিনই ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. কামাল উদ্দিন সোহেল রানার গরহাজির (অনুপস্থিত) বিষয়ে থানার একটি সাধারণ ডায়েরি করেন।

পরবর্তীতে নরসিংধী জেলার বিশেষ শাখার ডিআইও-১ এর মাধ্যমে গোপন সংবাদে জানা যায়, কনস্টেবল সোহেল রানা মাদকসহ নরসিংদী জেলায় আটক আছে। মাদকসহ পুলিশের কাছে আটক কনস্টেবল সোহেল রানাকে গাজীপুর হাইওয়ে রিজিয়ন পুলিশ সুপার আলি আহমদ খান এক অফিস আদেশে সাময়িকভাবে বরখাস্তের আদেশ দেন।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামাল উদ্দিন জানান, মাদকসহ পুলিশের হাতে আটক পুলিশ কনস্টেবল সোহেল রানা হাইওয়ে পুলিশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন করেছেন। কিন্তু ব্যক্তি হোসেল রানার অপরাধ হাইওয়ে পুলিশ নিতে পারে না। আইন সকলের জন্য সমান।

তাই ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তাকে সাময়িকভাবে বরখাস্ত করেছেন।নরসিংদীর রায়পুরায় গাঁজাসহ হাইওয়ে পুলিশের এক কনস্টেবলসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। গত বুধবার বিকালে উপজেলার হাঁটুভাঙা কান্দাপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করেন আমিরগঞ্জ ফাঁড়ির পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ৫০ কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। জব্দ করা হয় গাঁজা বহনে ব্যবহার করা একটি প্রাইভেট কার ও মোটরসাইকেল। পরদিন এ বিষয়ে কালের কণ্ঠে ‘পুলিশের কনস্টেবলের গাঁজা ব্যবসা‘ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

Check Also

বড়াইগ্রামে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত আটক

নাটোরের বড়াইগ্রামে পাঁচ বছর বয়সের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। আজ শনিবার সকালে উপজেলার বনপাড়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *