Home / Uncategorized / পাবনায় সড়কে দুই সন্তানের মৃত্যু, মা হাসপাতালে

পাবনায় সড়কে দুই সন্তানের মৃত্যু, মা হাসপাতালে

পাবনায় ইঞ্জিনচালিত নসিমন কেড়ে নিয়েছে সিনথিয়া (৫) ও আয়েশা (২ মাস) নামের দুই সহোদরার প্রাণ। আজ শনিবার (৩১ জুলাই) বিকেলে জেলার আমিনপুর থানাধীন, পাবনা-ঢাকা মহাসড়কের দ্বারিয়াপুরে নছিমনের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুই বোন ও সিএনজির চালকসহ মোট তিনজনের মৃত্যু হয়। দুর্ঘটনায় নিহত দুই বোনের মা বিলকিস বেগমকে গুরুতর আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলার আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলম কালের কণ্ঠকে জানান, এ দিন দুপুরে আমিনপুর থানার বোয়ালিয়া এলাকার সবুজ রানার স্ত্রী বিলকিস বেগম তার দুই মেয়ে সিনথিয়া ও আয়েশাকে নিয়ে অন্য যাত্রীদের পাবনা থেকে কাশীনাথপুরগামী একটি সিএনজিতে রওনা হন।

বিকেল পৌনে ৪টার দিকে সিএনজিটি মহাসড়কের দ্বারিয়াপুর নামকে স্থান অতিক্রম করার সময় বিপরীত দিকে থেকে দ্রুতগতিতে আসা একটি শ্যালো ইঞ্জিনচালিত নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়।

আহত দুজনের মধ্যে সিএনজির চালককে কাশিনাথপুর ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত দুই বোনের মা বিলকিস বেগমকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সন্ধ্যা পৌনে ৭টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ নিহত সিএনজিচালকের নাম-পরিচয় জানাতে পারেনি।

Check Also

বড়াইগ্রামে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত আটক

নাটোরের বড়াইগ্রামে পাঁচ বছর বয়সের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। আজ শনিবার সকালে উপজেলার বনপাড়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *